তোমার নাম রেশমী ভাবী

                                     


তোমার নাম রেশমী। এই নামে তোমাকে আমি কখনো ডাকিনি। ডাকতে পারিনা। কারন বয়সে ছোট হলেও তুমি সম্পর্কে আমার মুরব্বী। অসম সম্পর্ক। তুমি আমার খুব প্রিয় একজনের আত্মীয়া। সেই প্রিয়জনটিও আমার সাথে অসম সম্পর্কে বাঁধা। তাকে নিয়েও আমি অনেক লিখেছি। তোমাকে নিয়ে আজ প্রথম লিখছি। তোমাকে আমি তুমি বলে ডেকেছি জানলে তুমি কি চমকে উঠবে? তোমাকে আমি একাধারে ভাবী ডাকতে পারি, অন্যদিকে মামী ডাকতে পারি। তুমি আমার দুই সম্পর্কের দুরত্বে বাধা। এই দুরত্বটুকু না থাকলে আমি বোধহয় তোমাকে অনেক কাছে জড়িয়ে নিতাম। এই পৃথিবীর কেউ জানে না তোমাকে প্রথম দেখার প্রথম মুহুর্ত থেকে আমি হলফ করে বলতে পারি তোমার মতো এত সুন্দর হাসি আমি কখনো দেখিনি। হ্যাঁ রেশমী ভাবী কিংবা মামী। আমি তোমার হাসির ভক্ত সেই প্রথম দিন থেকেই।

MORE
তোমার ওই হাসির সাথে তুলনা করা যায় এমন উজ্জল কোন উপমা আমার জানা নেই। আমি শুধু জানি তোমার সেই হাসিটিকে আমি ভালোবেসেছি। প্রবলভাবে ভালোবেসেছি। তোমার আর কী যোগ্যতা আছে তা আমার বিচার্য নয়। তোমার যৌবন উপচে পড়ছে কিনা, আই ডোন্ট কেয়ার। তুমি শিক্ষাদীক্ষায় কতটা উন্নত সংস্কৃতিবান, আমি বুঝতেও চাই না। আমি শুধু তোমার হাসিটাকে ভালোবাসি। আমি চিৎকার করে সারা পৃথিবীকে বলতে চাই, তোমার চেয়ে সুন্দর হাসি আর কোথাও দেখিনি আমি। তোমাকে বিয়ে করেছে অন্যজন, নাহয় আমি তোমার হাসিকে বিয়ে করতাম।

তোমার হাসিকে। এখনো কি তোমার হাসিকে বিয়ে করতে পারিনা আমি? হাসিকে কি বিয়ে করা যায়? যদি যেতো, আমি তোমার হাসিকে বিয়ে করতাম। পাগল আমি? বলতে পারো। তোমার হাসির জন্য দুনিয়াশুদ্ধ পাগল হয়ে যেতে পারে। রেশমি আমি তোমাকে ভালোবাসতে চাই, তুমি না কোরো না। তুমি অন্যের স্ত্রী, তুমি দু সন্তানের জননী, তাতে আমার কিচ্ছু আসে যায় না, আমি তোমাকে কেবল ভালোবাসতে চাই, আমাকে ভালোবাসতে দিও, প্লীজ। আচ্ছা আমরা কি চুপিচুপি প্রেম করতে পারি না? ধরো কোন এক নির্জন দুপুরে আমি তোমার বাসায় গেলাম। বাসায় আর কেউ নেই।
-মামা আপনি, এই সময়ে?
-এই সময়ে আসতে মানা নাকি
-না তা হবে কেন, কিন্তু মামা তো কখনো আসেন না এদিকে, আমাদের ভুলে গেছেন।
-ভুলবো কেমনে, আসার উসিলা পেতে হবে তো।
-উসিলা লাগবে কেন, এমনি আসা যায় না?
-বাসায় সবাই কেমন আছে,
-ভালো, তবে সবাই বাইরে, আপনার দুর্ভাগ্য হি হি হি
-মামী আপনি এত সুন্দর করে হাসেন, আমার…….
-কী, আপনার?
-নাহ বলবো না,
-বলেন না মামা, প্লীজ।
-আপনার ওই হাসিটা জন্যই আমি আসিনা
-কেন কেন? আজব তো
-খুব আজব, কিন্তু খুব সত্যি।
-আমার হাসিতে কী সমস্যা
-বলবো?
-বলেন
-নাহ মামীকে এসব বলা ঠিক না
-আহা আমি তো আপনার ভাবীও তো
-ভাবী…..হুমম, ভাবীকে অবশ্য বলা যায়।
-বলেন
-তবে…….ভাবীর চেয়েও যদি শুধু রেশমী হতো, তাহলে বেশী বলা যেত।
-হি হি হি কী মজা, ঠিক আছে রেশমীকে বলেন।
-কিন্তু রেশমী যদি রাগ করে?
-রেশমি রাগ করবে না
-কথা দিলা
-দিলাম
-তুমি করে বললাম, খেয়াল করেছো
-করেছি,
-রাগ করেছো
-না
-খুশী হয়েছো?
-হয়েছি
-তুমিও বলবে
-কী
-তুমি করে
-বলবো
-বলো
-তুমি
-আরো
-তুমি খুব হ্যান্ডসাম
-তুমি খুব সুন্দর রেশমী, তোমার হাসিটা আমার বুকের ভেতর এত জোরে আঘাত করে
-সত্যি
-হ্যা সত্যি।
-মামা
-আবার মামা
-তোমাকে কি ডাকবো
-তোমার যা খুশী
-নাম ধরে?
-ডাকো
-অরূপ
-বলো, আমি কেন তোমার জন্য এমন করি
-কী করো
-তুমি আমার কত দুরের, অথচ তোমাকে দেখলে কেমন অস্থির লাগে। তোমার কাছে আসার জন্য এমন লাগে
-রেশমী
-বলো
-তোমার জন্যও আমার একই লাগে। আমাদের কী হয়েছে
-আমি জানি না। আমি তোমার কাছে বসি?
-বসো
-তোমার হাত ধরি?
-ধরো
-তোমার বুকে মাথা রাখি?
-রাখো
-আমাকে জড়িয়ে ধরো
-ধরলাম
-আমাকে আদর করো
-আসো
         
                           
আমি রেশমীকে বুকে জড়িয়ে নিলাম। বুকের মধ্যে এমন চাপ দিলাম, ওর নিঃশ্বাস বন্ধ হবার দশা। তারপর ওর ঠোটে চুমু। কোমল দুটি ঠোট আমার ঠোটের স্পর্শ পাওয়া মাত্র জেগে উঠলো। আমরা পাগলের মতো দুজন দুজনের ঠোটকে চুষতে লাগলাম। ঠোটে ঠোটে আদর করতে করতে গড়িয়ে পড়লাম নীচে কার্পেটের উপর। আমি ওর গায়ের উপর উঠে গেলাম। আমার মুখটা গলা বেয়ে নিচের দিকে নেমে এল। শাড়িটা সরে গিয়ে ব্লাউসের উপরাংশ দিয়ে দুই শুভ্র স্তনের কিছু অংশ দেখা যাচ্ছে। ভেতরে একজোড়া কবুতর থরথর কাপছে যেন। আমি দুস্তনের দৃশ্যমান অংশে নাকটা ডোবালাম। দুটি হাত দুটি স্তনকে মুঠোর মধ্যে চেপে ধরলো। বললাম, রেশমী খাবো? রেশমী বললো, খাও। আমি ব্লাউস খুলে ব্রাটা নামিয়ে দিলাম। মাখনের মতো তুলতুলে দুটি স্তন। এ যে দুই বাচ্চার মা বোঝার মতো না। আসলে দু বাচ্চার মা হলেও রেশমীর বয়স মাত্র সতের বছর। সতের বছর বয়সী একটা তরুনীর শরীর এরকমই হবার কথা। আমি রেশমীর স্তনে মুখ দিলাম। নরম বোটা। ডান বোটটা মুখে নিয়ে চুষতেই দুমিনিটের মাথায় ওটা শক্ত হয়ে গেল। বুঝলাম ওর উত্তেজনা চরমে। হাপাচ্ছে। প্রেমাসক্ত দুজন এখন কামাসক্ত। স্তন চুষছি আর ভাবছি কতদুর যাবো। বাসায় কেউ নেই। ঘন্টাখানেক ফ্রী। রেশমী কতটা চায়। জিজ্ঞেস না করে দুপায়ে ওর দুপা ঘষতে ঘষতে শাড়িটা হাটুর উপর তুলে দিলাম। সায়াটাও। হাটু দিয়ে সায়াটাকে আরো উপরে তুলে দিয়েছি। ওর ফর্সা উরু দেখা যাচ্ছ। আমি মুখটা উরুতে নামিয়ে চুমু খেলাম। হাটুর উপর থেকে ভেতর উরুর দিকে মুখটা আনা নেয়া করছি। আর ভাবছি ওই দুই উরুর মাঝখানে যাবো কিনা। আর না এগিয়ে উপরে চলে গেলাম। ঠোটদুটো আবার নিলাম, দুহাতে দুই স্তন। পিষ্ট করছি দুই হাতে। তুলতুলে আরাম।
-রেশমী
-তোমার কেমন লাগছে
-অপূর্ব, তুমি এত ভালো আদর জানো!
-তুমি এত সুন্দর
-আমাকে কখনো কেউ এমন আদর করেনি।
-রেশমী
-বলো
-আমরা কতদুর যাবো
-তুমি কতদুর চাও
-আমার কোন চাওয়া নেই, আমার সব পাওয়া হয়ে গেছে
-আমারো
-বাকীটুকু না করে শেষ করবো?
-বাকীটুকু করতে চাও তুমি
-তুমি চাইলে করবো
-বাকীটুকু করলে কেমন লাগবে?
-আমি জানিনা
-আমি এর বেশী কল্পনা করিনি
-এই টুকু কল্পনা করেছো
-হ্যা এইটুকু
-আমি তো এতটুকুও কল্পনা করিনি
-আমার খুব ভালো লেগেছে আজ।
-তোমাকে আদর করতে আমারো ভালো লেগেছে
-বাকীটুকু থাক তাহলে
-আজ থাক
-অন্যদিন হবে
-তুমি চাইলে সব হবে
-তুমি আমার সব চাওয়া পুরন করবে
-করবো, তুমি যখন চাও আমাকে পাবে
-রেশমী
-কী
-বুকে আসো

রেশমীর অর্ধনগ্ন অপুর্ব সুন্দর শরীরটা জড়িয়ে নিয়ে শুয়ে রইলাম আমি। আমার হাত ওর কোমল স্তনগুচ্ছ নিয়ে খেলা করছে নির্ভয়ে। আমি আজ রেশমীকে পেলাম।